ঢাকাসোমবার , ১৩ জুন ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে চার শিক্ষিকার গায়ে গোবর ছুড়ল বখাটেরা

প্রতিবেদক
Kolom 24
জুন ১৩, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

চার শিক্ষিকার গায়ে গোবর ও কাদা মিশ্রিত ময়লা পানি নিক্ষেপ করেছে বখাটেরা। ঘটনাটি ঘটেছে করিমগঞ্জ উপজেলার দেওয়ানগঞ্জ বাজার সংলগ্ন তালিয়াপাড়া এলাকায়। এ ঘটনায় করিমগঞ্জে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা বলছে বখাটেদের উৎপাত বেড়েই চলছে। শেষ পর্যন্ত শিক্ষিকাদেরও ছাড় দিল না। অভিযোগকারী শিক্ষিকারা হলেন জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ের লাভলী রানী পাল, তানিয়া সিদ্দিকী, শাহনাজ পারভিন (১) ও শাহনাজ পারভিন (২)। তবে অভিযুক্ত বখাটেদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর দুই ছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বহিরাগত কিছু বখাটে ছেলে উত্যক্ত করত। রাস্তাঘাটে আটকিয়ে মোবাইল ফোনে তাদের ছবিও উঠাতো। রবিবার (১২ জুন) অর্ধবার্ষিক পরীক্ষা চলাকালীন ওই দুই ছাত্রীর সঙ্গে দেখা করতে আসে বখাটেরা। বিষয়টি শিক্ষিকাদের নজরে আসলে বখাটে ছেলেদের ধমক দিয়ে বিদ্যালয় থেকে বের করে দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা সেখান থেকে চলে যায়। স্কুল ছুটির পর শিক্ষিকারা যখন অটো রিক্সা করে বাড়ি ফেরে তখন দেওয়ানগঞ্জ বাজার সংলগ্ন তালিয়াপাড়া এলাকায় অটো রিক্সা আটকিয়ে শিক্ষিকাদের গায়ে গোবর ও কাদা মিশ্রিত পানি ছিটিয়ে পালিয়ে যায়।

শিক্ষিকা শাহনাজ পারভিন এ ঘটনাটিতে তার ফেসবুক ওয়ালে শেয়ার করলে প্রতিবাদের ঝড় ওঠে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়। বিদ্যালয়ের সাবেক শিক্ষক-শিক্ষার্থীরাও ইতিমধ্যে প্রতিবাদ কর্মসূচী পালনের ঘোষনা দিয়েছে।

জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান বলেন, ঘটনাটি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোনে জানানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মামলা করার পরামর্শ দিয়েছে।

উল্লেখ্য যে, সোমবার (১৩ জুন) চার শিক্ষিকাকে হেনস্তার প্রতিবাদে ও গ্রেফতারের দাবিতে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

Comments

comments