ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বাজিতপুরে পাইপগান ও কার্তুজসহ র‍্যাবের হাতে যুবক আটক

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২৪, ২০২২ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় মো: সুমন মিয়া (২৮) নামে এক যুবককে ১টি পাইপগান ও ২ রাউন্ড কাতুর্জসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। বুধবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে তাকে বাজিতপুর উপজেলার গাজিরচর ইউনিয়নের ডুলজান এলাকা থেকে আটক করে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। সে বাজিতপুর উপজেলার গাজিরচর ইউনিয়নের উত্তর ডুলজান এলাকার আব্দুল মোতালেব মেম্বারের ছেলে।

র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সূত্রে সংবাদ পাই জেলার বাজিতপুর উপজেলার জহিরুল ইসলাম মেডিকেল কলেজ এলাকায় একজন লোক দেশীয় অস্ত্রসহ অবস্থান করছে। তথ্যের সত্যতা যাচাই করতে নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয়। তথ্যের সত্যতা পেয়ে র‍্যাব সদস্যরা রাত সাড়ে ৯টার দিকে অভিযান পরিচালনা করে উপজেলার গাজিরচর ইউনিয়নের ডুলজান এলাকা মোঃ সুমন মিয়াকে আটক করা হয়। এ সময় তার হেফাজতে থাকা ১টি পাইপগান ও ২ রাউন্ড কাতুর্জ উদ্ধার করে জব্দ করা হয়।

র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোঃ সুমন মিয়া জানান এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র নিজের কাছে রাখতেন তিনি। সুমন মিয়ার বিরুদ্ধে বাজিতপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments