ঢাকারবিবার , ৭ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ১

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৭, ২০২১ ১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছে। শনিবার (০৬ মার্চ) রাত ১১টায় জেলখানা মোড় হতে ২০০ গজ দক্ষিণে কিশোরগঞ্জ টু ভৈরব আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার রামপুর এলাকার শামছু মওলভীর পুত্র করিম (৬৫) ও ব্রাহ্মণবাড়িয়ার বাতিয়ারা এলাকার চিকু মিয়ার পুত্র মাসুদ (২৫)। মোঃ হাসান (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

জানা যায়, শনিবার রাত ১১টার দিকে জেলখানা মোড় হতে ২০০ গজ দক্ষিণে কিশোরগঞ্জ টু ভৈরব আঞ্চলিক মহাসড়কে ভৈরবগামী ট্রাক বেপরোয়া হয়ে চালানোর সময় অটোরিকশাকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে ফেলে। এ সময় অটোরিকশা চালক করিম (৬৫) গুরুতর আহত হয়। ট্রাক চালক কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাকে স্থানীয়রা আহত অবস্থায় চিকিৎসার জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়া যায়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।



অপরদিকে একই ঘটনাস্থলে ভৈরব হইতে আসা একটি মালবাহী পিকআপ ও বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক ও পিকআপ রাস্তার পাশের ক্ষেতে পড়ে যায় এবং পিকআপ চালক মাসুদ (২৫) ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত মাসুদ ও আহত হাসানকে উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়া আসে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইন চার্জ আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ছবি:- সংগ্রহীত।


Comments

comments