ঢাকাশনিবার , ১২ জুন ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বড় পর্দায় আসছে আধুনিক ‘মহাভারত’!

প্রতিবেদক
Kolom 24
জুন ১২, ২০২১ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

চলতি বছরই তৈরি হতে পারে আধুনিক মহাভারত। ইতিমধ্যে তার তোড়জোড়ও নাকি চলছে…! আর সেই চিত্রনাট্যে নাকি দ্রৌপদীর ভূমিকায় দেখা যাবে সুশান্ত সিং রাজপুত প্রাক্তনী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে!

এক জাতীয় স্তরের সংবাদমাধ্যমের রিপোর্ট সেই কথাই বলছে। আধুনিক ‘মহাভারত’-এর আধুনিকতম ‘দ্রৌপদী’ নাকি রিয়া চক্রবর্তী…! সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরে শ্যুটিংও শুরু হওয়ার পরিকল্পনা রয়েছে ‘মহাভারত’এর।

যদিও নতুন মহাভারতের প্রযোজক অথবা পরিচালকের নাম এখনো প্রকাশ্যে আসেনি। সূত্রের খবর, প্রাথমিক স্তরে কথাবার্তা চলছে। তবে ‘দ্রৌপদী’র চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে রাজি হয়েছেন রিয়া চক্রবর্তী…।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত মামলায় নাম জড়ানোর পর গত একবছর ধরে বলিউড থেকে দূরে রিয়া। সুশান্ত মামলার পাশাপাশি মাদককাণ্ডেও নাম জড়ায় রিয়ার।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছেন রিয়া। দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর, আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে একটু একটু করে বাইরে বেরচ্ছেন রিয়া।

গত বছর সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী। অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার…। করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকাকে।

Comments

comments