ঢাকাশনিবার , ৫ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের সভাপতি হিয়া, সম্পাদক যুথী

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ৫, ২০২০ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এর শিক্ষার্থী হিয়া মুবাশ্বিরা সভাপতি এবং একই ইন্সটিটিউটের জান্নাতুল যুথীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার বিকেলে অনলাইন জুম মিটিংয়ের মাধ্যমে এ কমিটি ঘোষণার প্রস্তাব করেন খুর্শিদ রাজীব এবং অনুমোদন দেন ড. আবুল কাশেম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি আতিয়া তাহমিদা, খায়ের আল মাজিদ। যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, শাহিনুর খালিদ। কোষাধ্যক্ষ তামিম আল নূর, সহ – কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম। সাংগাঠনিক সম্পাদক ফুয়াদ পাবলো, সহ-সাংগঠনিক সম্পাদক এম এফ রাব্বি। দফতর সম্পাদক সারোয়ার সজীব। জনসংযোগ সম্পাদক তানভীর আহমেদ। প্রকাশনা সম্পাদক জুলিয়া মিশু। সহশিক্ষা ক্রম সম্পাদক নেওয়াজ শরীফ। পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক শামস আল গালিব, সহ পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক আয়েশা হুমায়রা এশা। গবেষণা সম্পাদক সুমাইয়া আক্তার। শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মনিসা আক্তার মিম। কার্যনির্বাহী সদস্য ইমন চাকমা।

এডুকেশন ক্লাবের কার্যনির্বাহী কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। কমিটি ঘোষণার সময় ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. আবুল কাশেম এবং সহযোগী অধ্যাপক গৌতম রায় উপস্থিত ছিলেন।

এডুকেশন, ইনোভেশন, রিসার্চ এই তিন মোটোকে সামনে রেখে ২০১৯ সালে যাত্রা শুরু করে শিক্ষা বিষয়ে দেশের প্রথম স্বতন্ত্র ক্লাব রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব।

Comments

comments