ঢাকাসোমবার , ১৯ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় পরিত্যক্ত টয়লেটে শিশুর মরদেহ

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ১৯, ২০২০ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা এলাকায় একটি পরিত্যক্ত টয়লেট হতে পাঁচ বছর বয়সী নিখোঁজ  শিশুর লাশ উদ্ধার করেছেন ইবি থানার পুলিশ।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি মুস্তাফিজুর রতন জানান, ‍কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুরের কাচারী মাঠ নামক এলাকা থেকে রোববার রাত সাড়ে ৭টার দিকে সানজিদা নামে  শিশুটির লাশ তারা উদ্ধার করেন।

জানা যায়, নিহত সানজিদা পার্শ্ববর্তী পূর্ব আব্দালপুর গ্রামের কাচারী-পাড়ার সোহাগ হোসেনের কন্যা । শিশুটি রবিবার দুপুর হতে কোন খোঁজ পাওয়া যাচ্ছিলোনা  । অনেক চেষ্টা এবং খোঁজাখুঁজি করে কোথায় না পাওয়া যাওয়ায় পরিবারের লোকজন এলাকায় মাইকিং করে।

এদিকে, এলাকার লোকজন সন্ধ্যার পর পরিত্যাক্ত টয়লেটটিতে এক শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ শনাক্ত করে। তার মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। খবর পেয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, ‘পরিত্যক্ত টয়লেট থেকে সানজিদা নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কীভাবে তাকে হত্যা করা হয়েছে।’

Comments

comments