ঢাকামঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রংপুর মেট্রোপুলিশের অভিযানে মাদকসহ দুই আসামী গ্রেফতার

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২৪, ২০২০ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কর্তৃক মেট্রো এলাকার  বিভিন্ন থানা পুলিশ কর্তৃক ০৭ বোতল ফেন্সিডিল ও ০৫ পিস ইয়াবা উদ্ধারসহ দুই জন আসামীকে গ্রেফতার করেছে।

গতকাল সোমবার রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১৫নং ওয়ার্ডস্থ শাহীন খাবারের হোটেলের সামনে মডার্ণ টু ঢাকা গাড়ী মহাসড়কের উপর থেকে সাত বোতল  মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্য নিজের কাছে রাখার অপরাধে আসামী শহিদুল ইসলাম @ শাহিন (৪৫)কে গ্রেফতার করা হয়।সে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার নেওয়াশী ইউনিয়েনর গোবর ধনের কুটি এলাকার শাহ জাহান আলীর পুত্র।পরবর্তীতে এ সংক্রান্তে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ১৪ (খ) ধারায় মামলা দায়ের করা হয়।

এদিকে রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১ নং কল্যানী ইউনিয়নের নব্দীগঞ্জ বাজারস্থ জালাল উদ্দিন নামীয় সু-ষ্টোরের সামনে রংপুর হইতে কুড়িগ্রামগামী মহাসড়কের উপর থেকে পাচ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী তুষার আব্দুল্লাহ (২৭) নামে একজনকে আটক করা হয়। সে লালমনিরহাট জেলার সদর উপজেলার সাতপাটকি জোলাপাড়ার মজবুল হকের ছেলে। পরবর্তীতে এ সংক্রান্তে মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ১০ (ক) ধারায় মামলা দায়ের করা হয়।

Comments

comments