ঢাকারবিবার , ১৪ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মোহনগঞ্জে ডাক্তারদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৪, ২০২১ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত ওটি বয় রঞ্জণ দেবনাথের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ডাক্তার ও হাসপাতালে কর্মকর্তা কর্মচারি বৃন্দ। রবিবার দুপুরে হাসপাতাল চত্তরে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে মোহনগঞ্জ থানায় রিয়াজুলসহ অজ্ঞাত ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন টিএইচও ডা: নূর মোহাম্মদ শামছুল আলম ।

মানববন্ধনে বক্তব্য রাখেন আরএমও ডা: সুবীর সরকার, ডা: অলক কান্তি তালুকদার, ডা: শাহরিয়ার জাহান ওসমানী,ডা: আসিফ নেওয়াজ, উপ সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার আলমগীর , সম্ভুনাথ সরকার ,শ্যামল চৌধূরী,ওটি বয় রঞ্জণ দেবনাথ প্রমূখ।

উল্লেখ্য শনিবার সকালে উপজেলার পেরিরচর গ্রামের মো: করিমের ছেলে রিয়াজুল (২৫)তার চাচা হার্ডএটাকের রোগি ইকবাল (৪৫) কে নিয়ে মোহনগঞ্জ হাসপাতালে আসেন । জরুরী বিভাগে কর্মরত ডাক্তার আসিফ নেওয়াজ রোগির অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ সময় রিয়াজুল তার চাচাকে ময়মনসিংহ নেওয়ার জন্য এম্বুলেন্সে তুলে জরুরী বিভাগের সরকারী অক্সিজেন নিয়ে যেতে চায় । এতে ওটি বয় রঞ্জণ দেবনাথ বাধা দেন। রোগি নিয়ে ময়মনসিংহ রওনা হওয়ার কিছুক্ষনের মধ্যে রোগি মারা যান। এতে রিয়াজুল ক্ষিপ্ত হয়ে জরুরী বিভাগের কর্মরত ওটি বয় রঞ্জনকে হামলাকরে । খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে রিয়াজুলকে থানায় নিয়ে যান। তার চাচার মরদেহ দেখতে ও জানাজা পড়তে রিয়াজুলকে জামিন চেয়ে নিয়ে যায় তার অভিভাবক। কিন্তু পরে তাকে আর ফেরত না দেয়ায় তার গ্রেফতার ও বিচারের দাবীতে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মোহনগঞ্জ থানার ওসি আব্দুল আহাদ খান জানান, এ ব্যাপারে মোহনগঞ্জ থানায় মামলা হয়েছে দ্রুত আসামি গ্রেফতার করা হবে।

Comments

comments