ঢাকাবুধবার , ১২ মে ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

সেরা অনলাইন পারফর্মার হলেন কটিয়াদীর শিক্ষক জিন্নাত রেহেনা মিতালী

প্রতিবেদক
Kolom 24
মে ১২, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে বনগ্রাম ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জিন্নাত রেহেনা মিতালী সেরা অনলাইন পারফর্মার নির্বাচিত হয়েছেন।

গত শনিবার (০১ মে) এটুআই কর্তৃক পরিচালিত সর্ববৃহৎ অনলাইন প্লাটফর্ম শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষ তাকে সেরা অনলাইন পারফর্মার হিসেবে নির্বাচিত করেন। তিনি করোনার ক্লান্তিকালে অনলাইনে লাইভ ক্লাসে শিক্ষার্থীদের পাঠে সংযুক্তে বিশেষ অবদান রাখেন।

জানা গেছে, করোনাকালে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও এটুআই কর্তৃক পরিচালিত ‘ঘরে বসে শিখি’ ফেসবুক পেইজসহ সারাদেশের একাধিক ফেসবুক পেইজে অন্তত ১৫০টির বেশি লাইভ ক্লাস নিয়েছেন তিনি। গ্রামীন এলাকার ইন্টারনেট আর বিদ্যুতের নানা সংকট উপেক্ষা করে প্রাথমিক শিক্ষা ব্যবস্থায় নতুন চমক দেখিয়েছেন জিন্নাত রেহেনা মিতালী। ইতোমধ্যে কটিয়াদী উপজেলায় অধিকাংশ শিক্ষার্থীদের কাছে ব্যাপক পরিচিত লাভ করেছেন এই শিক্ষিকা।

শিক্ষিকা জিন্নাত রেহেনা মিতালী জানান, ‘এখন থেকে দায়িত্ব ও কর্তব্যের জায়গা আরও বিস্তৃত হয়েছে। এই সেরা পারফর্মার আমার আগামীর পথে আরো এগিয়ে যেতে সাহায্য করবে। শুধু তাই নয়, আমি ভবিষ্যতে অনলাইন প্লাটফর্মে নতুন এক দিগন্ত সূচনা করতে চাই।
পাশাপাশি শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।’

Comments

comments