ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে গণধর্ষণের শিকার বিবাহিত নারী, দুই ধর্ষক গ্রেফতার

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ২৪, ২০২১ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

পূর্ব পরিচয়ের সূত্র ধরে কিশোরগঞ্জে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক বিবাহিত নারী। গত রবিবার দিবাগত রাতে জেলার সদর উপজেলার গাইটাল নামাপাড়া জামতলা এলাকায় এ ঘটনা ঘটে। গণধর্ষণের ঘটনায় রাকিব (২০) ও রুবেল (২৪) নামে দুই ধর্ষককে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ। ধর্ষক রাকিব ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বালিয়াপাড়া গ্রামের হাসমতের পুত্র ও রুবেল গাইটাল মুরাদ মিয়ার পেট্রোল পাম্পের পিছনে রমজান মিয়ার পুত্র। পলাতক আসামীরা হলেন, কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার গাইটাল নামপাড়া এলাকার সুরুজ মিয়ার পুত্র রিয়াদ (২৫) ও একই জেলার সদর উপজেলার বৌলাই গ্রামের জমসেদ মিয়ার পুত্র সানি (৪০)।

জানা যায়, গত ২৩ আগস্ট রাত ৩টার দিকে এক সিএনজি চালক পুলিশকে গণধর্ষণের খবর দিলে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিএনজি চালকের সহায়তায় ঘটনাস্থল থেকে রাকিবকে আটক করতে সক্ষম হয় পুলিশ। তার দেয়া তথ্য মতে রুবেলকে গাইটাল এলাকা থেকে আটক করা হয়। অন্য ২ জন পলাতক রয়েছে। ধর্ষিতার মামা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় দুই জনকে আদালতে প্রেরণ করলে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন। অন্য দুই জনকে ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, ধর্ষণের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে এবং রাকিব ও রুবেলকে গ্রেফতার করতে সক্ষম হয়। অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Comments

comments