ঢাকামঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ৫ম শ্রেণী পড়ুয়া শিশু ধর্ষণের শিকার

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ২১, ২০২১ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে ৫ম শ্রেণী পড়ুয়া এক শিশুকে ধর্ষণ করেছে তারই খালাতো ভাই মাহমুদুল হাসান সাগর। সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের রেস্ট হাউজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ধর্ষিতা শিশুটির ভাই বাদি হয়ে রেলওয়ে থানায় খালাত ভাই সাগরের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। অভিযুক্ত সাগর রেলওয়ের প্রকৌশল বিভাগের ৪র্থ শ্রেণীর অস্থায়ী কর্মচারী ও জেলা শহরের পূর্ব তারাপাশা এলাকার আব্দুল জলিলের পুত্র।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার পর জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ৫ম শ্রেণী পড়ুয়া ছাত্রীকে স্টেশন এলাকার বাসা থেকে রেলওয়ে স্টেশনের ভিআইপি রেস্ট হাউসে নিয়ে যায় সাগর। পরে সেখানে দরজা বন্ধ করে রেস্ট হাউজের টয়লেটে ধর্ষণ করে। শিশুটির ডাক চিৎকার শুনে জিআরপি থানা পুলিশ ও স্টেশনের লোকজন দরজা ভেঙ্গে হাতপা বাধা অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। এ সময় সাগর জানালা দিয়ে পালিয়ে যায়।

কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার জয়নাল মিয়া জানান, লোকজনের হইচই শুনে ঘটনা জানতে পারি। সিসিটিভি ফুটেজে শিশুটিকে রেস্ট হাউজে নিয়ে যেতে দেখা যায়। বিষয়টি উর্ধ্বতন কতৃপক্ষকে জানানো হয়েছে।

জিআরপি থানার ওসি মোঃ এমদাদুল হক জানান, এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত সাগরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আশা করছি অতি শিঘ্রই গ্রেফতারে সক্ষম হব।

Comments

comments