ঢাকাবুধবার , ২৬ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পাপনের সঙ্গে লম্বা মিটিং তামিমের

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৬, ২০২২ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে মিনিস্টার ঢাকার হয়ে খেলছেন তামিম ইকবাল। প্রথম দুই ম্যাচে দুটি ফিফটি এসেছে তার ব্যাটে, যদিও পরের দুই ম্যাচে ছিলেন একেবারে সাদামাটা।

এর মাঝেই গত ২২ জানুয়ারি ঢাকার দ্বিতীয় ম্যাচ শেষে গণমাধ্যমকে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানান, আন্তর্জাতিক টি-টোয়েন্টি আর খেলতে চান না তামিম ইকবাল।

দেশসেরা ওপেনারের টি-টোয়েন্টি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত অবাক করেছে বোর্ড কর্মকর্তাদের মতো দেশের ক্রিকেটের সমর্থকদেরও। এ নিয়ে তামিমের সঙ্গে আলাপ করেছেন দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তাতেও কোনও ফলপ্রসূ হয়নি।

এরপর তামিমের সঙ্গে আজ ম্যাচ শেষে আলোচনায় বসেন বোর্ড সভাপতিও। এই আলোচনায় কী হয়েছে সেটা না বললেও ক্রিকেট অপারেশনস জালাল ইউনুস মঙ্গলবার গণমাধ্যমকে বলেছেন, ‘গতকালকেও (সোমবার) তামিমের সাথে লম্বা মিটিং হয়েছে। একটু আগে তামিমের সাথে মাননীয় সভাপতি, আমিও ছিলাম। আমাদের সাথে একটা মিটিং হয়েছে তামিমকে নিয়ে, তার প্ল্যান নিয়ে। প্ল্যানটা আমি বলতে পারছি না। পরে আপনারা তামিমের মুখে শুনতে পারবেন।’

তবে জালাল ইউনুসও চান তামিম টি-টোয়েন্টি সংস্করণে আবারও ফিরবেন। গণমাধ্যমকে বলেছেন, ‘অবশ্যই আমরা চাই তামিম কন্টিনিউ করুক। এটা আমি আগেও বলেছি। তামিম, সাকিব, মুশফিক, রিয়াদ স্টিল তারা আমাদের খুবই গুরুত্বপূর্ণ প্লেয়ার। আমরা চাই ওরা কন্টিনিউ করুক। আমরা সেই অ্যাঙ্গেলে তামিমের সাথে কথা বলেছি। যদিও তার নিজস্ব ভাবনা আছে, তাই এখনই কিছু বলতে পারছি না।’

Comments

comments