ঢাকাশুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আর সিনেমা করবে না ময়ূরী

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৮, ২০২২ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নব্বই দশকের শেষ দিকে দেশীয় চলচ্চিত্রে ঝড় তুলেছিলেন চিত্রনায়িকা ময়ূরী। দীর্ঘদিন পর তিনি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসি) অঙ্গনে এসেছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে এফডিসিতে আসেন ময়ূরী। পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে মুখোমুখি হন গণমাধ্যমকর্মীদের।

ময়ূরী বলেন, বিয়ের পর সিদ্ধান্ত নিয়েছি আর সিনেমা করব না। আমার এখন দুই সন্তান, তাদের নিয়েই সব সময় ব্যস্ত থাকতে হয়। পরিবারের সবাইকে নিয়ে যেন সুখে-শান্তিতে বসবাস করতে পারি, সেজন্য সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, এফডিসি নির্বাচন উপলক্ষ্যে অনেকের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে, এটা অনেক ভালো লাগছে। আসলে সিনেমা তো অন্যরকম ভালো লাগার জায়গা, তাই এফডিসিতে বারবার আসতেই ভালো লাগে।

এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ শুরু হয় শুক্রবার সকাল ৯টায়। ভোট চলে বিকেল ৫টা পর্যন্ত। পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে ময়ূরী নিজের বর্তমান অবস্থার কথা জানান। তিনি এখন টুকটাক স্টেজ শো করেন। এরপরও ভালো আছে, তার ফ্ল্যাট ও গাড়ি রয়েছে বলে জানান।এ

বাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

Comments

comments