ঢাকাবৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রেমিকার আবদার পূরণে অপহরণের নাটক, পুলিশের জালে ধরা

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ৭, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেমিকার আবদার ঘুরতে নিয়ে যেতে হবে। কি আর করা যেতেই হবে। আবদার পূরণ করতে প্রেমিকাকে নিয়েই অপহরণের নাটক সাজানো হয়। সেই নাটকের অভিনেতা অভিনেত্রী প্রেমিক-প্রেমিকা। কিন্তু নাটক করে যে শেষ রক্ষা হয় না তা তাদের জানা ছিল না। অবশেষে পুলিশের জালে ধরা পড়ল নাটকের অভিনেতা। জানা গেল ঘটনার পিছনের ঘটনা। অপহরণের নাটকের ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায়। প্রেমিকাকে নিয়ে নিজের অপহরণ করার নাটক সাজায় মো. তামিম মিয়া (২১) নামের এক যুবক। সে কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর ভাটিপাড়া গ্রামের মৃত মো. মাইন উদ্দিন ও মোছা. আফিয়া খাতুনের পুত্র।

মোছা. আফিয়া খাতুন জানায়, গত পাঁচ দিন আগে তামিম ঢাকায় জুতার কাজ করবে বলে ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। আমি ২০ হাজার টাকা ঋণ নিয়ে তাকে দেই। পরে রাতে একটি নাম্বার থেকে ফোন আসে আমার পুত্র তামিমকে অপহরণ করা হয়েছে। ফোনের ওই পাশ থেকে একটি মেয়ে কণ্ঠ জানায়, যদি তোর ছেলেকে জীবিত চাস তবে অতিদ্রুত এক লাখ টাকা দিয়ে ছাড়িয়ে নে। এমন ফোন পাওয়ার পর অসহায় মা কোনো উপায় না পেয়ে দুইদিন পর কুলিয়ারচর থানার দ্বারস্থ হয়। পরে কুলিয়ারচর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার (৬ এপ্রিল) বিকালে কিশোরগঞ্জ শহর থেকে তাকে উদ্ধার করে।

উদ্ধারের পর তামিম জানায়, প্রেমিকাকে নিয়ে ঘুরাঘুরি করতে তারা দুজন এ অপহরণের নাটক সাজায়।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে উদ্ধারের পর কাউন্সিলিং করে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

Comments

comments