ঢাকাসোমবার , ১৬ মে ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে মাদরাসা পড়ুয়া শিশু শিক্ষার্থীকে বলাৎকার; বৃদ্ধ গ্রেফতার

প্রতিবেদক
Kolom 24
মে ১৬, ২০২২ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাদরাসা পড়ুয়া শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে আহাব উদ্দিন (৬৬) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার (১৫ মে) উপজেলার মসূয়া ইউনিয়নের মসূয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (১৬ মে) আহাব উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে। আহাব উদ্দিন কটিয়াদী উপজেলার মসূয়া গ্রামের মৃত নজম উদ্দিনের পুত্র।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির পিতা বাদী হয়ে অভিযোগ করলে আহাব উদ্দিনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, শনিবার (১৪ মে) রাতে বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে বলৎকারের শিকার হয় শিশু শিক্ষার্থী। আহাব উদ্দিন মোবাইল ফোনে শিশু শিক্ষার্থীর পিতার সাথে কথা বলে তার ঘরে নিয়ে গিয়ে শিশুটিকে জোরপ‚র্বক বলাৎকার করে। শিশুটির ডাকচিৎকারে আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে। রবিবার (১৫ মে) বিকালে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পর শিশুটির অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিকী বলেন, এ ঘটনায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments