ঢাকারবিবার , ১২ জুন ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নারী চিকিৎসকের সাথে অশালীন আচরণ; কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যের জেল

প্রতিবেদক
Kolom 24
জুন ১২, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের মিঠামইনে এক নারী চিকিৎসককে বাড়ি ফেরার পথে রাস্তায় অশালীন আচরণ করে নাজেহাল করার ঘটনায় কিশোর গ্যাং এর পাঁচ সদস্যকে ছয় মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জানা গেছে নারী চিকিৎসকের নাম ডা. শাহনাজ আক্তার। তিনি মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক হিসেবে কর্মরত। জানা যায়, গত শুক্রবার (১০ জুন) রাতে বাসায় ফেরার পথে কিশোর গ্যাং এর সদস্যরা তার সাথে অশালীন আচরণ করে নাজেহাল করে। পরবর্তীতে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল সাফীকে অবগত করলে তিনি মিঠামইন থানায় অভিযোগ দায়ের করেন।

এরই পরিপ্রেক্ষিতে কিশোর গ্যাং এর বখাটে সদস্যদের মিঠামইন উপজেলার বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করে মিঠামইন থানা পুলিশ। পরে শনিবার (১১ জুন) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে ১৮৬০ এর ৫০৯ ধারায় ছয় মাস করে কারাদন্ড প্রদান করেন।

কারাদন্ডে দন্ডিত কিশোর গ্যাং এর পাঁচ সদস্য হচ্ছে, তরিকুল (২০), ইমন (১৮), রাতুল মিয়া (১৯), মো. নয়ন (১৯) ও উৎসব মিয়া (১৮)। তাদের সবার বাড়ি মিঠামইন সদর ইউনিয়নের ইসলামপুর গ্রামে। তাদের মধ্যে তরিকুলের পিতা রতন মিয়া, ইমনের পিতা বিল্লাল, রাতুল মিয়ার পিতা দুলাল মিয়া, মো. নয়নের পিতা আমির হোসেন এবং উৎসব মিয়ার পিতা শামীম মিয়া।

মিঠামইন থানার অফিসার ইনচার্জ কলিন্দ্র নাথ গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মিঠামইন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল সাফী ঘটনার সত্যতা স্বীকার করেন। ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের সময় তিনি উপস্থিত ছিলেন বলেও জানান।

Comments

comments