বন্যায় ক্ষতিগ্রস্থরা কেউ দুঃচিন্তা করবেন না- ঢাকা বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান হাওরের বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। বুধবার (২২ জুন) সকালে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা ও মিঠামইন উপজেলার গোপদীঘি ইউনিয়নের ৭নং দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে আশ্রিত বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে তিনি শুকনো খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ মতিউর রহমান, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান বলেন, বন্যা মানুষের সৃষ্ট না, প্রকৃতিক দুর্যোগ। ক্ষতিগ্রস্থরা কেউ দুঃচিন্তা করবেন না, সরকার আপনাদের পাশে রয়েছে। আপনাদের যার যা সহযোগিতা প্রয়োজন সবই পাবেন। প্রশাসনের কর্মকর্তাগণ আছেন, তারা অসহায় মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেবেন। সরকারের পক্ষ থেকে আপনাদের জন্য ত্রান বিতরণ অব্যাহত থাকবে।

বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণের আগে মঙ্গলবার (২১ জুন) রাতে সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে কিশোরগঞ্জ জেলার সাম্প্রতিক বন্যা পরিস্থিতি মোকাবেলায় গৃহীত সার্বিক কার্যক্রম নিয়ে রাজনৈতিক ব্যাক্তিত্ব, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মিডিয়া কর্মীদের সাথে মতবিনিময় করেন।

Comments

comments