পদ্মা সেতুর উদ্বোধন উদযাপনের প্রস্তুতি নিয়ে জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, জুন ২৪, ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন উদযাপনের প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ। শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল। তিনি বলেন, আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রশ্নে যখনই দেশ সংকটে পড়েছে তখনই আওয়ামী লীগ অগ্রণী ভূমিকা পালন করেছে দেশের মানুষকে সাথে নিয়ে।

সাধারণ সম্পাদক বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে যত অর্জন সাধিত হয়েছে তার মধ্যে স্বপ্নের পদ্মা সেতু অন্যতম। বহু ষড়যন্ত্র হয়েছে। কিন্তু আমাদের আশা আকাঙ্ক্ষার ও ভরসার আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল বাধা বিপত্তি পেরিয়ে যোগাযোগে অন্তর্ভুক্ত করে তাদের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখাসহ দেশের উন্নয়ন ও অগ্রগতিতে নতুন মাত্রা যোগ করেছে। আগামীকাল স্বপ্নের সেতুটির উদ্বোধন হবে, সারাদেশের ন্যায় আমরাও আনন্দিত ও গর্বিত।

তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতুর উদযাপন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। বর্ণাঢ্য আনন্দ র‍্যালি, আতশবাজি ও মতবিনিময় সভা করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সভাপতি জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, দপ্তর সম্পাদক আহমেদউল্লাহ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন, জেলা যুবলীগ নেতা বাছির উদ্দিন রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী প্রমুখ।

Comments

comments