ঢাকারবিবার , ৩ জুলাই ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আইন করে দুর্নীতি বন্ধ করা যাবে না- সচিব মাহবুব হোসেন

প্রতিবেদক
Kolom 24
জুলাই ৩, ২০২২ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

দুর্নীতি দমন কমিশনের সচিব মো. মাহবুব হোসেন বলেছেন, আইন করে দুর্নীতি বন্ধ করা যাবে না। বাংলাদেশের জনগণ, যুবক শ্রেণীকে এগিয়ে আসতে হবে। যারা এরপরেও নিয়মকানুন না মেনে অনিয়মের দিকে মনযোগ দেয় তাদের জন্য দুর্নীতি দমন কমিশন তৎপর রয়েছে। সকল বিষয় তারা খতিয়ে দেখবে। দুর্নীতি দমনে প্রধানমন্ত্রী জিরো টলারেন্সে বিশ্বাসী। দুর্নীতি শতভাগ দমন না হলেও যেন কমে আসে এটাই আমাদের প্রত্যাশা। সারা বিশ্বে দুর্নীতি নির্মূল হয়ে যায়নি। দুর্নীতি এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। তবে আমরা যেন সহনীয় পর্যায়ে থাকি।

রবিবার (৩ জুলাই) সকালে জেলা শহরের নগুয়া (বটতলা মোড়) এলাকায় কিশোরগঞ্জ দুর্নীতি দমন কমিশনের (দুদক) জেলা কার্যালয় উদ্বোধন কালে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগে ময়মনসিংহ থেকে এসে মামলার তদন্ত কার্যক্রম পরিচালনা করতে হতো। এ কার্যালয়ের মাধ্যমে দুদক সহজে মামলার তদন্ত শেষ করতে পারবে। কিশোরগঞ্জে যে মামলাগুলো চলমান রয়েছে এরই পরিপ্রেক্ষিতে তাদের কর্মকান্ড গতিশীল করতে প্রাথমিকভাবে সাতজন কর্মকর্তা নিয়ে এই কার্যালয়ের সূচনা হল।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), দুর্নীতি দমন কমিশনের কিশোরগঞ্জের উপ-পরিচালক সালাউদ্দিনসহ জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তারা। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Comments

comments