ঢাকাবৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

প্রস্তুত শোলাকিয়া ঈদগাহ; জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়

প্রতিবেদক
Kolom 24
জুলাই ৭, ২০২২ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে ঈদুল আযাহার ১৯৫তম ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়। প্রস্তুত শোলাকিয়া ঈদগাহ মাঠ। শোলাকিয়া ঈদগাহ মাঠ পরিদর্শন শেষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন শোলাকিয়া ঈদগাহ পরিচালনা কমিটি সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

শোলাকিয়া ঈদগাহে জঙ্গি হামলার সতর্কতা হিসেবে অতিরিক্ত নিরাপত্তার জন্য বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও বাড়তি পুলিশ মোতায়েন করা হবে। পুলিশ ও র‍্যাবের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি মোতায়েনসহ চার স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। তাছাড়াও মাঠে ওয়াচ টাওয়ার স্থাপন এবং সিসি ক্যামেরা দ্বারা পুরো মাঠ মনিটরিং করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এ কাজে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ মোতায়েন থাকবে। ৬টি এ্যাম্বুলেন্স এবং ফায়ার সার্ভিসের ২টি ইউনিট সার্বক্ষণিক মোতায়েন থাকবে।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, জায়নামাজ ছাড়া কোনোভাবেই মোবাইল ফোন নিয়ে মাঠে প্রবেশ করা যাবে না। সবাইকে অনুরোধ করব স্বাস্থ্যবিধি মেনে জামাতে অংশগ্রহণ করার জন্য। নিরাপত্তার স্বার্থে র‍্যাব, পুলিশ ও বিজিবি মোতায়েন থাকবে। সার্বক্ষণিক সিসি ক্যামেরা ও ড্রোন ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হবে। বোম ডিসপোসাল টিম, পুলিশের কুইক রেসপন্স টিম, মাইন ডিটেক্টর ইউনিটসহ পুলিশের অন্যান্য টিম কাজ করে যাবে।

শোলাকিয়া মাঠ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা, পৌর মেয়র মোঃ পারভেজ মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার অনিবার্ণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার ও ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ প্রমুখ।

Comments

comments