ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে দেহব্যবসায় জড়িত সন্দেহে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৩, ২০২২ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় দেহব্যবসায় জড়িত সন্দেহে স্ত্রী রিনা আক্তারকে (৩০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (০২ আগস্ট) রাত ১১ টার দিকে উপজেলার লোহাজুরী ইউনিয়নের লোহাজুরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রী রিনা আক্তার (৩০) ওই গ্রামেরই মহরম আলীর মেয়ে ও তিন সন্তানের জননী। এ ঘটনায় রাতেই স্বামী জসিমকে আটক করেছে পুলিশ।

জানা যায়, জসিম মাদকসেবী ও বিক্রেতা। কয়েক মাস আগে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেন। সপ্তাহখানেক আগে নিহত রিনা আক্তার স্বামী জসিম উদ্দিনকে না জানিয়ে তাদের তিন সন্তানকে বাড়িতে রেখে কুলিয়ারচর উপজেলার আগরপুরচলে যায়। জসিমের সন্দেহ তারই এলাকার জাকির হোসেন নামে এক ব্যক্তির সহযোগিতায় রিনা দেহব্যবসা করে। মঙ্গলবার সন্ধ্যায় রিনা বাড়িতে ফিরে এলে মাদকাসক্ত স্বামী জসিম উদ্দিন কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে পেটায়। পরে পরিবারের লোকজন রিনা আক্তারকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রিনা আক্তারের পিতা মহররম আলী বাদী হয়ে রাতেই জসিম উদ্দিনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

কটিয়াদী থানার ওসি এস এম শাহাদত হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সংবাদ পেয়ে অভিযুক্ত স্বামী জসিমকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments