ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় নাসির হত্যার ঘটনায় দুইজন আটক

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৩, ২০২২ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নাসির উদ্দিন (৩৮) কে হত্যার ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) রাতে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্য মান্দারকান্দি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মধ্যমান্দারকান্দি গ্রামের মৃত উসমানের ছেলে আলী আকবর সবুজ (৪০) ও আলী আকবরের ছেলে উঠন (২২)।

তবে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত স্বপন মিয়া এখনও গ্রেফতার হয়নি। পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, অভিযুক্ত দুইজনকে বুধবার (৩ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ জেলা জজ কোর্টে প্রেরণ করা হয়েছে।এছাড়াও হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

মঙ্গলবার (২ আগস্ট) রাতেই নিহতের ছোট ভাই মো. সোলাইমান বাদী হয়ে পাকুন্দিয়া থানায় পাঁচ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন-একই গ্রামের মৃত আবদুল বাতেনের পুত্র স্বপন মিয়া (৩৮), মৃত আফতর উদ্দিনের ছেলে মুক্তার উদ্দিন (৪৮), মৃত উছমানের ছেলে আলী হোসেন সবুজ (৪০) আলী আকবর মঙ্গল (৪৫) এবং আলী আকবরের ছেলে উঠন (২২)।

পুলিশ সূত্র জানায়, নাসির উদ্দিন ও তার চাচাত ভাই একই গ্রামের আব্দুল বাতেনের ছেলে স্বপন মিয়ার (৩৮) মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে বিরোধপূর্ণ জমিতে কলা গাছের ছড়ি কাটা নিয়ে নাসির ও স্বপন বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে চাচাতো ভাই স্বপন তার হাতে থাকা দা দিয়ে নাসিরের গলায় কুপিয়ে জখম করে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Comments

comments