ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

হোসেনপুর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী তিশানা রহমান মিশি

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৫, ২০২২ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ হোসেনপুর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী (স্কুল) নির্বাচিত হয়েছে তিশানা রহমান মিশি। সে উপজেলার হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী।

শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচনের বিধিমালায় দেখা যায়, একজন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন করতে গেলে তার বিগত পরীক্ষার ফলাফল, ক্লাসে উপস্থিতি হার,সঙ্গীত দক্ষতা, ক্রীড়া দক্ষতা, চিত্রাঙ্কন দক্ষতা, সাময়িকীতে লিখার দক্ষতা, স্কাউট/রোভার/বিএনসিসির কার্যক্রমে সম্পৃক্ততা, নেতৃত্বদানের ক্ষমতা, সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ, নৈতিক দৃঢ়তা সম্পন্ন ও আইসিটি বিষয়ে দক্ষতার উপর ভিত্তি করে নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে মিশির হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি মোহাম্মদ সোহেল। উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও কৃষি কর্মকর্তাসহ অনেকেই।

জানা যায়, মিশি জাতীয় ভাবেও অনেক পুরস্কার পেয়েছে। সে জাতীয় সংগীত, আবৃত্তি ও তাৎক্ষণিক অভিনয়ে জাতীয় পুরস্কার পেয়েছিল। তার ঝুলিতে নাচ, গান, আবৃত্তি, অভিনয়ে উপজেলা ও জেলা পর্যায়ে অসংখ্য পুরস্কার রয়েছে । সে বর্তমানে তার স্কুলের ক্লাস ক্যাপ্টেন ও স্কুল কেবিনেট ।

তিশানা রহমান মিশির পিতা ও মাতা হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন৷

তার পিতা মোখলেছুর রহমান জানান, মেয়ের এমন সাফল্যে তিনি অনেক উচ্ছ্বসিত। তার মেয়ের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

Comments

comments