ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নিকলীতে বউ শাশুড়ির ঝগড়া, স্বামীর আত্মহত্যা

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৬, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

মরচান বেগম (৬০) ও পুত্রবধূ দেলোয়ারা বেগমের ঝগড়ার কারণে সংসারে অশান্তি লেগেই থাকতো। পুত্রবধূ দেলোয়ারা বেগম পরিবারের অন্যান্য সদস্যদের থেকে স্বামী ছেনু মিয়ার সম্পর্ক ছিন্ন করতে ঝগড়া ও কলহ লাগিয়ে রাখতো বলে এলাকাবাসী জানায়। স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরাও বারবার দেনদরবার করে এ কলহ শেষ করতে পারছিলেন না। ছেনু মিয়া সংসারের মধ্যে ঝগড়া, কলহ ও অশান্তি সইতে না পেরে শনিবার (০৬ আগস্ট) সকালে আত্মহত্যা করেন। ঘটনাটি ঘটেছে নিকলী উপজেলার জারুইতলা ইউনিয়নের সাজনপুর গ্রামে।

জানা যায়, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা একাধিকবার বউ শাশুড়ির ঝগড়া মেটাতে দেন দরবার করেন। তাতেও বউ শাশুড়ির ঝগড়া মিটচ্ছিল না। সর্বশেষ মায়ের কাছ থেকে ছেলেকে বিচ্ছিন্ন করতে স্ত্রী দেলোয়ারা বেগম স্বামী ছেনু মিয়াকে পৈত্রিক বাড়ি বিক্রি করে অন্যত্র চলে যেতে চাপ দেন। এতে স্বামী ছেনু মিয়া রাজি হয়নি। এ নিয়ে ছেনু মিয়ার মা মরচান বেগম ও স্ত্রী দেলোয়ারা বেগমের মধ্যে ঝগড়াঝাটি চরম রূপ নেয়। এরই সূত্র ধরে শনিবার (০৬ আগস্ট) সকালে আবারও স্বামী ছেনু মিয়া স্ত্রী দেলোয়ারা বেগমের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী দেলোয়ারা বেগম স্বামীকে বলেন, তুমি বাড়ি বিক্রি করতে না পারলে ফাঁস নিয়ে মরতে পারো না?

এ কথা বলে দেলোয়ারা বেগম গৃহস্থলীর কাজে ব্যস্ত হয়ে পড়েন। কিছুক্ষণ পর দেলোয়ারা বেগম বসতঘরের দরজা লাগানো দেখতে পান। বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীরা এসে দরজা খুলে ছেনু মিয়াকে ঘরের বরগার সঙ্গে ফাঁস নিয়ে ঝুলে থাকতে দেখতে পায়।

নিকলী থানার ওসি (তদন্ত) মোঃ আখতারুজ্জামান খান  জানান,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

Comments

comments