ঢাকাবৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি; সভাপতি রাকিবুল, সম্পাদক শরিফুল

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ১১, ২০২২ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

কোটা সংস্কার আন্দোলনের মধ্য দিয়ে গড়ে ওঠা সংগঠন ছাত্র অধিকার পরিষদের কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। রাকিবুল ইসলামকে সভাপতি, শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক ও ইমন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদিব এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হৃদয় মারুফ, রাকিবুল ইসলাম তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল মিয়া, জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহপরান, আশিকুর রহমান মাহফুজ, আবু মূসা শান্ত, দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক প্রহর মিয়া, প্রচার-প্রকাশনা সম্পাদক পায়েল চৌধুরী, অর্থ সম্পাদক আজহারুল ইসলাম, সমাজসেবা সম্পাদক মাসুদ মিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম অপি।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ বাংলাদেশের সাধারণ ছাত্রছাত্রীদের অধিকার সংরক্ষণ, সরকারি চাকরিতে কোটা সংস্কার ও অন্যান্য বৈষম্য দূরীকরণের উদ্দ্যেশ্যে প্রতিষ্ঠিত একটি গণতান্ত্রিক ছাত্র সংগঠন। ২০১৮ সালের ১৭ই ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

Comments

comments