Notice: Function add_theme_support( 'html5' ) was called incorrectly. You need to pass an array of types. Please see Debugging in WordPress for more information. (This message was added in version 3.6.1.) in /home/kolom24/public_html/wp-includes/functions.php on line 5831 কিশোরগঞ্জ ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি; সভাপতি রাকিবুল, সম্পাদক শরিফুল

কিশোরগঞ্জ ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি; সভাপতি রাকিবুল, সম্পাদক শরিফুল

0

কোটা সংস্কার আন্দোলনের মধ্য দিয়ে গড়ে ওঠা সংগঠন ছাত্র অধিকার পরিষদের কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। রাকিবুল ইসলামকে সভাপতি, শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক ও ইমন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদিব এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হৃদয় মারুফ, রাকিবুল ইসলাম তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল মিয়া, জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহপরান, আশিকুর রহমান মাহফুজ, আবু মূসা শান্ত, দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক প্রহর মিয়া, প্রচার-প্রকাশনা সম্পাদক পায়েল চৌধুরী, অর্থ সম্পাদক আজহারুল ইসলাম, সমাজসেবা সম্পাদক মাসুদ মিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম অপি।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ বাংলাদেশের সাধারণ ছাত্রছাত্রীদের অধিকার সংরক্ষণ, সরকারি চাকরিতে কোটা সংস্কার ও অন্যান্য বৈষম্য দূরীকরণের উদ্দ্যেশ্যে প্রতিষ্ঠিত একটি গণতান্ত্রিক ছাত্র সংগঠন। ২০১৮ সালের ১৭ই ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

Comments

comments

শেয়ার করুন.

About Author

মন্তব্য করুন