ঢাকাবুধবার , ২৪ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মেঘ বর্ষণ সমাজ কল্যাণ সংস্থা’র আর্থিক সহায়তা প্রদান

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ২৪, ২০২২ ১২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

গরিব অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৪০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেছে মেঘ বর্ষণ সমাজ কল্যাণ সংস্থা। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের জনতা বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ৩০ জন গবির অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের হাতে নগদ টাকা তুলে দেয় অতিথিবৃন্দ। এছাড়াও স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় ২টি সিলিং ফ্যান দেয়া হয়।

সংগঠনের সভাপতি এরশাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কবি নজরুল সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ড. সিরাজুল রাসুল, করিমগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আছমা আক্তার, উপজেলা সমাজসেবা কর্তকর্তা সাইফুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো: সিরাজুল আলম রাকিব, সিরাজুল গণি ও ব্রিটিশ কাউন্সিলের ডিস্ট্রিক ফেসিলেটর মো: নূর আলম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশে বিভিন্ন দুর্যোগের সময়ে সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলো এখন খুবই তৎপর। সব কাজেই তাদের পাশে পাওয়া যায়। আমরা মেঘ বর্ষণ সমাজ কল্যাণ সংস্থা’র পাশে আছি।

সংগঠনের সভাপতি এরশাদুল ইসলাম জানান, আমরা মাদক, বাল্য বিবাহ, আর্থিক অনুদান ও রক্তদান কার্যক্রমের পাশাপাশি সামাজিক সকল উন্নয়নে সবার পাশে থেকে দীর্ঘ ১৪ বছর যাবত কাজ করছি। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তিদের সহায়তা পেলে আমাদের কাজের পরিধি আরও বাড়াতে পারবো।

উল্লেখ্য, মেঘ বর্ষণ সমাজ কল্যাণ সংস্থা ২০০৯ সালে প্রতিষ্ঠিত হয়।