ঢাকাবৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেল পাকুন্দিয়ার শ্রেষ্ঠ শিক্ষক শাহ আলমগীর

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ২৫, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) নির্বাচিত মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছেন খন্দকার মোঃ শাহ আলমগীর। কোদালিয়া সহরুল্লা ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানিজিং কমিটির পক্ষ থেকে এই উপলক্ষে খন্দকার মোঃ শাহ আলমগীরকে সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন নব নির্বাচিত ম্যানিজিং কমিটির সভাপতি মোঃ আতাউল্লাহ সিদ্দিকী মাসুদ, সদস্য আঃ মোমেন, মাজারুল ইসলাম এংরাজ, এম এ হান্নান, সহকারি শিক্ষক কাঞ্চন, আমিনুল ইসলাম, মাহমুদ, স্বপন, নাজমুল ইসলাম ও বিদ্যালয়ের ছাত্র ছাত্রী সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য যে, পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া সহরুল্লা ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খন্দকার মোঃ আলমগীর শাহ বৃহস্পতিবার ( ১৮ আগষ্ট ) বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২২ শিক্ষা বিস্তার ও মানব কল্যান বিশেষ অবদান রাখার জন্য কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন। তিনি ঐতিহাসিক কোদালিয়া সহরুল্লা ইসলামীয়া উচ্চ বিদ্যালয় ১৯৯৩ সালে সহকারী শিক্ষক হিসাবে যোগ দান করেন। এরপর ২০২০ সালে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বভার গ্রহন করেন।

পাকুন্দিয়া উপজেলা ১৯১০ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টির শিক্ষাঙ্গন, ঝরে পড়া শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশকারী ও ফলাফল বিপর্যয় ঠেকাতে অগ্রণী ভূমিকা রেখেছেন। উনার নেতৃত্বে পাকুন্দিয়া উপজেলার অন্যতম সেরা বিদ্যালয়ে পরিণত হয়েছে কোদালিয়া সহরুল্লা ইসলামীয়া উচ্চ বিদ্যালয়। সুসজ্জিত ভবন, শ্রেণীকক্ষ, পরিপাটি অফিস, নিয়মিত পাঠদানের পাশাপাশি সংস্কৃতি চর্চা ও ক্রীড়াঙ্গনেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি।

Comments

comments