ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে “কালের নতুন সংবাদ” এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ৩, ২০২২ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ থেকে প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল কালের নতুন সংবাদের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় ফ্রিডম ফাইটার্স মেমোরিয়াল মেডিকেল কলেজ মিলনায়তনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবীণ সাংবাদিক দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার সম্পাদক আহমেদ উল্লাহ এর সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালের নতুন সংবাদ এর সম্পাদক খায়রুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন ফ্রিডম ফাইটার্স মেমোরিয়াল মেডিকেল কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডা. মহিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার, কিশোরগঞ্জ পৌরসভার কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী।

বক্তব্য রাখেন কালের নতুন সংবাদ এর নির্বাহী সম্পাদক ও দৈনিক আলোচিত কন্ঠের কিশোরগঞ্জ প্রতিনিধি আসাদুজ্জামান খান লিপন,সাহিত্য সম্পাদক কবি ও কলামিস্ট সাদেক আহমেদ, মুক্তিযোদ্ধা নূরুল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক সাংবাদিক এনামুল হক সেলিম, ওয়েপ নির্বাহী পরিচালক ও আজকের সংবাদের কিশোরগঞ্জ প্রতিনিধি মিজানুর রহমান রিপন, ডেইলি মোর্নিং গ্লোরির কিশোরগঞ্জ প্রতিনিধি ফাইজুল হক গোলাপ, আমাদের সময়ের ইটনা প্রতিনিধি মাও. তাজুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Comments

comments