ঢাকারবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদককে নিয়ে বিরূপ মন্তব্য করায় নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ৪, ২০২২ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. মো: ইদ্রিস খানকে জেলা জামাতের সভাপতি বানিয়ে প্রকাশ্যে বিরুপ মন্তব্য করেছেন ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম কালু। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ সংবাদপত্র সম্পাদক পরিষদ । এমন বক্তব্য ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার না করলে সম্পাদক পরিষদ তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্বারকলিপি প্রদান করে বিচার চাইবেন। পত্রিকাটির সম্পাদক বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা শাখার সভাপতি হিসাবে দায়িত্বে আছেন। এই সংগঠনটি আওয়ামী পন্থী শিক্ষকদের একমাত্র সংগঠন। এই সংগঠনটি জন্ম লগ্ন থেকেই জামাত এন্টি। একজন আওয়ামী লীগের দায়িত্বশীল ব্যক্তি হয়ে এমন বিরূপ মন্তব্য করায় শিক্ষক নেতৃবৃন্দরা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

শনিবার রাতে এক বিবৃতিতে সভাপতি আলহাজ আকিবুল হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি একটা বিশাল ইতিবাচক ঘটনা। সেই ধারাবাহিকতায় কিছু সাহসী মানুষ সত্য প্রকাশের প্রত্যাশায় কলমকে হাতিয়ার করেছে। নিজের অবস্থান থেকে প্রতিবাদ করতে কলমকে যখন আরও শক্ত হাতে ধরছে তখনই তাদেরকে হুমকি দিয়ে থামিয়ে দেয়ার চেষ্টা সত্যি নিন্দনীয় ঘটনা।

তিনি বলেন, জঙ্গি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার পাশাপাশি দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে আছে দেশের মানুষের শতভাগ সর্মথন। আর সে মানুষদের পাশে আছে ময়মনসিংহ প্রতিদিন পত্রিকা ও পত্রিকাটির সম্পাদক ড. মো: ইদ্রিস খানের মত সাহসী সাংবাদিকরা। হুমকি ও বিরুপ মন্তব্য করে কলমের কালিকে রক্তে পরিণত করার অপচেষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের শিক্ষা নয়, এটা হুমকিদাতাদের ভুলে না গেলেই শ্রেয়।

Comments

comments