ঢাকারবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে এসএসএনইএমসি’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১১, ২০২২ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ এ বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সপ্তাহব্যাপী ক্রীড়া অনুষ্ঠান শেষে শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে কলেজ অডিটোরিয়ামে এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ এর কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. মাহবুব ইকবাল।

উক্ত অনুষ্টানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান, উপ পরিচালক ডা. মুজিবুর রহমান, বিএমএ এর কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এম এ ওয়াহাব বাদল সহ আরো অনেকে।

মেডিকেল কলেজ এর শিক্ষার্থী মইনুল ইসলাম কনক ও মনিষা দেব এর দৈত সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমন্ত্রিত শিক্ষক ও মেডিকেল কলেজের শিক্ষার্থীগণ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রথম ও দ্বিতীয় অধিকারীদের পুরস্কৃত করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এ সময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। শিক্ষার্থীরা বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে। কলেজের গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।

কলেজের প্রবেশপথ থেকে অডিটোরিয়াম পর্যন্ত সাজানো হয়েছিল খুব সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান শিক্ষক ও শিক্ষার্থীদের আনন্দের ভিন্নমাত্রা যোগ করেছে।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ডা. আবু আইয়ুব নাজমুল হুদা, ডা. মীর নূর উস সাদ, ডা. খালিদ আসাদ, ডা. এমরান।

উল্লেখ্য, সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান এই বারই প্রথম।

Comments

comments