ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২০, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। রোববার (২০ নভেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে ৩১ জন সুবিদাভোগীর কাছে চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান, পৌর মেয়র মোঃ পারভেজ মিয়া, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সোহেলা পারভীন রানু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আহামদুল্লাহ, শিল্প বিষয়ক সম্পাদক বাদল রহমান, কটিয়াদী পৌরসভার মেয়র শুক্কুর মাহমুদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা বেগম আছমা, সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান, যুব মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহমিনা আক্তার সুইটি প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।

চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন বলেন, আমরা যারা রাজনীতি করি তারা মানুষের ভালোর জন্য রাজনীতি করি, নিজের ভালোর জন্য নয়। প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমি মানুষের সেবা করতে চাই। আমি কোনো কিছুর বিনিময়ের আশায় রাজনীতি করি না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ৩১ জনকে প্রায় ১ কোটি টাকা দেয়া হয়েছে অসুস্থ মানুষের জন্য। তারা এ টাকায় চিকিৎসা সেবা নিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন যেনো উনি আবার সরকার গঠন করতে পারেন এবং আপনাদের কল্যাণে কাজ করতে পারেন।