ঢাকামঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় ব্যবসায়ি নিহত, আহত চার

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২২, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে রাবার ড্রাম ট্রাকের চাপায় এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও চারজন। সোমবার (২১ নভেম্বর) রাতে সদর উপজেলার নতুন জেলখানা মোড়ে আনসার একাডেমির সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত মো. কাউসার (২৫) করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের দক্ষিণ পাড়াকুল গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে। কাউসার খননযন্ত্র দিয়ে মাটি কাটা ও বালু ব্যবসার সাথে জড়িত ছিলেন।

জানা গেছে, সোমবার (২১ নভেম্বর) সকালে ব্যবসায়িক কাজে ঢাকায় গিয়েছিলেন কাউসার। সেখান থেকে তার খনন যন্ত্রের কিছু পার্টস কিনে বাসযোগে রাতে কিশোরগঞ্জের জেলখানার মোড়ে এসে নামেন। পরে বাড়ি ফেরার জন্য সেখান থেকে একরামপুরের উদ্দেশ্যে একটি অটোরিকশা ভাড়া করেন। আনসার একাডেমির সামনে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি রাবার ড্রাম ট্রাক অটোরিকাশাটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন কাউসার। সঙ্গে সঙ্গে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসাক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আর চারজ গুরুতর আহত হন। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সড়ক দুর্ঘটনার পরপরই ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত কাউসারের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Comments

comments