ঢাকাসোমবার , ২৮ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

তাড়াইলে প্রবাসীর স্ত্রীর ওপর হামলা, শ্লীলতাহানি; বিচার চেয়ে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২৮, ২০২২ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের তাড়াইলে বাড়িঘরে অর্তকিত হামলা, বাড়িঘর ভাঙা, চুরি ও শ্লীলতাহানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী হালিমা আক্তার ময়না (৩০)। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের আওজিয়া গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন তিনি। ওই গৃহবধূ একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আরজু মিয়ার স্ত্রী।

প্রবাসীর স্ত্রী হালিমা আক্তার ময়না তাঁর লিখিত বক্তব্যে বলেন, ক্রয়সূত্রে আমার নিজ বাড়িতে আমার ১০ বছর বয়সী ছেলেকে (সাইফ) নিয়ে বাস করি। বাড়ি করার সময় থেকেই প্রতিবেশী খোকন, রবিউল, হাবিবুল্লাহ, ময়না মিয়া চাঁদা দাবি করত। চাঁদা না দিয়ে প্রতিবাদ করায় গত রোববার (২০ নভেম্বর) রাতে অর্তকিতভাবে আমার বাড়ীতে হামলা করে। প্রতিবাদ করালে আমাকে খোকন, রবিউল, হাবিবুল্লাহ, ময়না মিয়া আমার মাথায় কপালে, বাম হাতে, পিঠে আঘাত করে। পরে কাপড় ছিড়ে বিবস্ত্র করে আমার শ্লীলতাহানি করে। শ্লীলতাহানি করে ক্ষান্ত না হয়ে হুমকি দেয় এ ঘটনায় থানা-পুলিশের সহযোগিতা নিলে খুন করে ফেলবে।

প্রবাসীর স্ত্রী বলেন, ঘটনার পর কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করি। আমি এখন ভয়ে ভয়ে বাবার বাড়ীতে বসবাস করিতেছি। আমি তাহাদের বিচার চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রবাসীর স্ত্রী ময়নার ১০ বছর বয়সী ছেলে সাইফ, মা সালমা, খালা মোসলেমা, প্রতিবেশী পাখি।

এ বিষয়ে অভিযুক্ত খোকনের সাথে কথা বলতে তাঁর মোবাইলে কয়েকবার ফোন দিলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

করিমগঞ্জ উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হাশেম বলেন, আমি এ বিষয়ে অবগত। তবে খোকন হামলা চালায়নি। দুটি পক্ষের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হয়।