ঢাকাসোমবার , ২৮ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে ৬২ লিটার চোলাই মদসহ ৭ জনকে আটক করেছে পুলিশ

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২৮, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ৬২ লিটার চোলাই মদসহ ৭ জন আটক হয়েছে। রবিবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে করিমগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে করিমগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হল, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মজলিশপুর গ্রামের মৃত লাট মিয়ার ছেলে মোঃ জুয়েল (২৪), কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রাইটুটি গ্রামের নইমুদ্দিনের ছেলে রোকন (২৬), করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ গ্রামের সাবেক মেম্বার সোরাবের ছেলে আওয়াল (২৭), তাড়াইল উপজেলার বাওয়াল গ্রামের ফারুক মিয়ার ছেলে সাগর মিয়া (১৯), লাকপুর গ্রামে আজিজুর ইসলামের ছেলে তোফাজ্জল হোসেন ইকবাল (২০), নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সোহাগপুর গ্রামের মৃত খায়রুল ইসলামের ছেলে রাব্বি আহাম্মেদ (১৯), কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রাইটুটি গ্রামের হাশেম উদ্দিনের ছেলে আল আমিন (৩০) ।

করিমগঞ্জ থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পুলিশ জানতে পারে কয়েকজন লোক করিমগঞ্জ বাজার এলাকায় চোলাই মদ ক্রয়-বিক্রয় করছে। সংবাদের সত্যতা নিশ্চিত করে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে জুয়েল, রোকন, আওয়াল, সাগর, ইকবাল, রাব্বি ও আল আমিনের কাছ থেকে ৬২ লিটার চোলাই মদ উদ্ধার করে জব্দ করা হয়। পরে তাদের আটক করে করিমগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ।

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চোলাই মদ ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।