ঢাকাবুধবার , ৩০ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ২’শ প্রান্তিক কৃষকের মাঝে বীজ বিতরণ

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ৩০, ২০২২ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা “এক ইঞ্চি জমিও বিনা চাষে থাকবে না” বাস্তবায়ন করতে প্রান্তিক কৃষকদের মাঝে উচ্চ ফলনশীল ধান ও সবজি বীজ বিতরণ করেছে সদর উপজেলা ও শহর কৃষক লীগ। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের পক্ষ থেকে এ বীজ বিতরণ করা হয়।

“কৃষক বাঁচাও, দেশ বাঁচাও”এই প্রতিপাদ্য নিয়ে সদর উপজেলা ও শহর কৃষক লীগ আয়োজিত বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

ধান ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও কৃষক লীগের সভাপতি আহমদউল্লাহ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি ও মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা বেগম আসমা, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, দপ্তর সম্পাদক দীপক দাস, সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম হেভেন, শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম প্রমুখ।

এ সময় মোট ২’শ জন প্রান্তিক কৃষকের মাঝে বীজ বিতরণ করেন।