ঢাকাসোমবার , ৯ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে পাইপগানসহ এক তরুণ আটক

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ৯, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে পাইপগানসহ মো: তারেকুল ইসলাম রুবেল (১৯) নামে এক তরুণকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। রবিবার (০৮ জানুয়ারি) রাতে শহরের গৌরাঙ্গ বাজার থেকে তাকে আটক করে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটক মো: তারেকুল ইসলাম রুবেল সদর উপজেলার সেওড়া এলাকার আব্দুল হাইয়ের ছেলে। বর্তমানে তিনি মনিপুরঘাট এলাকায় বসবাস করছেন।

র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে জেলা শহরের গৌরাঙ্গ বাজারে এক তরুণ অবস্থান করছে। তথ্যের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গৌরাঙ্গ বাজার এলাকার সৈয়দ আশরাফুল ইসলাম পৌর পার্ক সংলগ্ন নিউ মার্কেট থেকে মো: তারেকুল ইসলাম রুবেলকে আটক করে। এ সময় তার কাছ থেকে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা একটি দেশীয় তৈরি পাইপগান জব্দ করে।

র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শাহরিয়ার মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল স্বীকার করে এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্রটি নিজ হেফাজতে রেখেছিল। তাঁর বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।