ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শীতার্ত মানুষদের পাশে কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১০, ২০২৩ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সারা দেশের বিভিন্ন জেলায় চলছে মৃদু শৈত্যপ্রবাহ। কিশোরগঞ্জেও এর ব্যতিক্রম নয়। কনকনে ঠান্ডা বাতাস আর ঘন কুয়াশায় জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ। প্রচণ্ড শীতে দরিদ্র আর নিম্ন আয়ের মানুষের কষ্টের যেন শেষ নেই।

এমন বাস্তবতায় কিশোরগঞ্জে সাংবাদিকদের সংগঠন “কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন” সাংবাদিকতার পাশাপাশি দুর্যোগে, দুর্ভোগে মানুষের পাশে দাঁড়ানোকে একধরনের মানবতার দায়বোধ মনে করে রেলস্টেশন, ফুটপাতে রাত্রিযাপন করা ছিন্নমুল অসহায় মানুষ এবং শহরের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে ২শ কম্বল বিতরণ করেছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাত ৮টা থেকে ১০ পর্যন্ত সংগঠনের সভাপতি আলী রেজা সুমন ও সাধারণ সম্পাদক সাজন আহম্মেদ পাপন এর নেতৃত্বে অটোরিকশায় কম্বল নিয়ে রেলস্টেশন, পাগলা মসজিদ’সহ শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেয়া হয়।

শেষে রাত ১০টার দিকে কিশোরগঞ্জ সদরের যশোদল ইউনিয়নের আমাটিশিবপুর গ্রামে অবস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের সকল পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। আশ্রয়ন প্রকল্পে উপকারভোগী সকল সদস্য এসময় কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি উবায়েদ রনি, মো: হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ মো: ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো: আল-আমীন, মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা আক্তার মিতু, আইসিটি বিষয়ক সম্পাদক আশরাফ আলী সোহান, দপ্তর সম্পাদক মো: আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য যে, করোনাকালীন সময়েও কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন চাল, ডাল, তেল, লবণ, সেমাই, নুডলস, পেঁয়াজ ও বিভিন্ন ধরণের খাবার উপকরণ বিতরণ করেছে।