ঢাকাবৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১২, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কিশোরগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে এবং করিমগঞ্জ থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় করিমগঞ্জ থানা প্রাঙ্গণে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ। এতে বক্তব্য দেন, প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ আ.ন.ম. নৌশাদ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হান্নান মোল্লা প্রমুখ। এ ছাড়া অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং ও স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন।

প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ তাঁর বক্তব্যে বলেন, অপরাধী যেই হোক না কেন‌ কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। কিশোর গ্যাং যেনো তৈরি না হয় তা নিয়ে আমরা কাজ করছি। ওদের জেলে দেয়া সমাধান নয়। আমরা সবাই সচেতন হলেই কিশোর গ্যাংয়ের সমস্যার সমাধান হবে। আমরা চাই না কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক।আমরা অপরাধ মুক্ত সমাজ চাই। আমরা জনগনের পুলিশ হতে চাই। আপনারা সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন মনগড়া তথ্য দেবেন না। আপনাদের যে কোন জরুরী প্রয়োজনে, পুলিশের সহায়তা নিন। সাবধানে ও নিরাপদে  থাকুন।

পরে প্রধান অতিথি মোহাম্মদ রাসেল শেখ উপজেলার সকল সমস্যা পুলিশ বাহিনী, জন প্রতিনিধি ও এলাকাবাসীদের নিয়ে সমাধান করে, সন্ত্রাস, মাদক, ইভটিজিং, নাশকতা ও বাল্য বিবাহ মুক্ত একটি স্মার্ট করিমগঞ্জ গড়ার অঙ্গিকার করেন।

উল্লেখ্য যে, ‘ওপেন হাউজ ডে’তে স্থানীয়দের পাশাপাশি প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের ২০ জন বিদেশি শিক্ষার্থীও উপস্থিত ছিলেন।