ঢাকারবিবার , ২২ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে ৫২ লিটার চোলাই মদসহ ৪ মাদক কারবারি আটক

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২২, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ৫২ লিটার চোলাই মদসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (২১ জানুয়ারি) রাতে করিমগঞ্জ বাজারের পশ্চিম পাশে মোঃ মামুন উদ্দিনের চাউলের দোকানের সামনের পাকা রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন করিমগঞ্জ উপজেলার ঝাউতলা গ্রামের মোঃ সিদ্দিক মিয়ার ছেলে মোঃ আওলাদ মিয়া(৫০) করিমগঞ্জ উপজেলার খুদির জংগল গ্রামের মৃত আঃ ছালেক মিয়ার ছেলে মোঃ আল আমিন (৩৬) করিমগঞ্জ উপজেলার ইসলামপাড়া গ্রামের মোঃ লিলু মিয়ার ছেলে মোঃ সবুজ মিয়া (২১), করিমগঞ্জ উপজেলার ইসলামপাড়া গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে মোঃ রিয়াজ(২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কয়েকজন মাদক কারবারি করিমগঞ্জ বাজারে দেশীয় চোলাই মদ ক্রয় বিক্রয় করবে। তথ্যের সত্যতা নিশ্চিত করে পুলিশ অভিযান পরিচালনা করে ৪ মাদক কারবারিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫২ লিটার চোলাই মদ উদ্ধার করে জব্দ করা হয়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দেশীয় চোলাই মদ ক্রয় বিক্রয়ের সাথে জড়িত বলে স্বীকার করেছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।