ঢাকাশুক্রবার , ২৭ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ছিনতাইয়ের পর ফোনের আইএমইআই নম্বর বদলে ফেলত ‘রেনডম ফরহাদ’ গ্যাং

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৭, ২০২৩ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে ‘রেনডম ফরহাদ’ নামে একটি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ তিনজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা পৌনে ১১টা থেকে শুক্রবার (২৭ জানুয়ারি) ভোররাত পর্যন্ত কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, দুটি মোবাইল ফোন, একটি সিপিইউ, একটি মনিটর, মোবাইল ফোন ফ্লাস এবং আইএমইআই নম্বর পরিবর্তনের বিভিন্ন ডিভাইস ও ক্যাবল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, সদর উপজেলার ব্রাহ্মণকান্দি গ্রামের মো. শাহাব উদ্দিনের ছেলে ‘রেনডম ফরহাদ’ ছিনতাইকারী চক্রের মূলহোতা মো. ফরহাদ উদ্দিন (২৮), হোসেনপুর উপজেলার হাজীপুর গাবরগাঁও গ্রামের গোলাম সোবহানের ছেলে মারুফ আহমদ (২০) এবং সদর উপজেলার ধনাইল গ্রামের দলিল উদ্দিন লিটনের ছেলে আরিফ আহমেদ রকি (৩০)।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ‘রেনডম ফরহাদ’ ছিনতাইকারী চক্রটির মূলহোতা মো. ফরহাদ উদ্দিনের নেতৃত্বে চক্রটি দেশিয় অস্ত্র দিয়ে কিশোরগঞ্জের বিভিন্ন জায়গায় লোকজনের কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা ছিনতাই করে আসছিল। ছিনতাই করা এসব মোবাইল ফোন জেলা শহরের পুরানথানা এলাকার ইসলামীয়া সুপার মার্কেটের দ্বিতীয় তলায় শাম্মী টেলিকমের আরিফ আহমেদ রকি ফোনের লক ফ্লাস আনলক করে আইএমইআই নম্বর পরিবর্তনের মাধ্যমে বিক্রি করে আসছে।

তিনি জানান, তথ্যের সত্যতা নিশ্চিত করে র‍্যাব সদস্যরা বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা পৌনে ১১টা থেকে শুক্রবার (২৭ জানুয়ারি) ভোররাত পর্যন্ত জেলা শহরের বড়বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ‘রেনডম ফরহাদ’ ছিনতাইকারী চক্রটির প্রধান মো. ফরহাদ উদ্দিনসহ তিনজনকে আটক করা হয়। চক্রটির হোতা ফরহাদ উদ্দিনের বিরুদ্ধে ছিনতাই, চুরি ও মাদকসহ তিনটি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় ৩৯৪ ধারায় ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments