ঢাকাশনিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু ক্রিকেট লীগের উদ্বোধন

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

“ক্রীড়াঙ্গন মুখরিত থাক যৌবনের জয়গানে” এ স্লোগানে কিশোরগঞ্জে ভাষা শহীদদের স্মরণে বঙ্গবন্ধু ক্রিকেট লীগ-২০২৩ শুরু হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ঐতিহাসিক গুরুদয়াল সরকারি কলেজ মাঠে এ লীগের উদ্ভোধন করা হয়। এই লীগের স্পন্সর হিসেবে থাকছে ইস্পাহানি লিমিটেড।

বঙ্গবন্ধু ক্রিকেট লীগের উদ্ভোধনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, ধর্ম বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম খান মাসুম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, যুবলীগ নেতা সৈয়দ আশফাকুল ইসলাম নাটু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল জুবায়েদ খান নিয়াজ প্রমুখ।

উদ্বোধনী খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করে বোরহান উদ্দীন ম্যামোরিয়াল। ২০ ওভারের ৭ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৪২ রান। পরে ব্যাট করে ৭ ইউকেটে বিজয়ী হয় নাহিয়ান এক্সপ্রেস।

জানা গেছে, বঙ্গবন্ধু ক্রিকেট লীগে জেলার ১০টি দল অংশগ্রহণ করবে এবং এই খেলা চলবে আগামী ২০মার্চ পর্যন্ত।

ইস্পাহানির সহযোগিতায় প্রথম পুরষ্কার হিসেবে একটি ফ্রিজ এবং দ্বিতীয় পুরষ্কার ২৬ ইঞ্চি একটি রঙিন টেলিভিশন বিজয়ী দলের হাতে তুলে দেয়া হবে। এছাড়াও ম্যান অফ দ্যা টুর্নামেন্টকে দেওয়া হবে একটি স্মার্ট মোবাইল ফোন।

বঙ্গবন্ধু ক্রিকেট লীগের সার্বিক পরিচালক জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল জুবায়েদ খান নিয়াজ জানায়, টুর্নামেন্ট সফল করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। উদীয়মান তরুণ সমাজকে মাদকের ভয়াল গ্রাস হতে রক্ষার একমাত্র রক্ষাকবচ হল খেলাধুলা যার মাধ্যমে সামাজিক বন্ধন হয়ে ওঠে সুদৃঢ় ও মজবুত হয়।

Comments

comments