ঢাকাশনিবার , ১১ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হবার আহবান সৈয়দ সাফায়েতুল ইসলামের

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১১, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কিশোরগঞ্জ ও হোসেনপুরবাসীর জন্য কাজ করার আহবান জানিয়েছেন বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের ছেলে প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব ও অবসরপ্রাপ্ত মেজর জেনারেল বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাফায়েতুল ইসলাম। তিনি বলেন, কিশোরগঞ্জ ও হোসেনপুর আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার লক্ষ্য নিয়ে সকলকে ভেদাভেদ ভুলে কাজ করতে হবে। সকল অপশক্তিকে দমন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে গণতান্ত্রিক প্রক্রিয়ায় আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

শনিবার (১১ মার্চ) সকালে, দুপুরে ও বিকেলে কিশোরগঞ্জের সার্কিট হাউসের সম্মেলন কক্ষে, সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজ ও হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজারে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী, শিক্ষক-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ সাফায়েতুল ইসলাম।

সৈয়দ সাফায়েতুল ইসলাম বলেন, আমার বাবা সৈয়দ নজরুল ইসলাম, আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জ-হোসেনপুরসহ বাংলাদেশের মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। আমরা সকলে মিলে মানুষের জন্য কাজ করি। আমাদের পরিবারের সদস্যরা জীবন উৎসর্গ করে মানুষের কল্যাণে। আমরা লাভের জন্য রাজনীতি করি না। আমার পরিবারের সদস্যরা সততার সঙ্গে রাজনীতি করেছেন। বাবা বঙ্গবন্ধুর জন্য মৃত্যুবরণ করেছেন। বড় ভাই আওয়ামী লীগের সাথে বেইমানি করেনি।

তিনি বলেন, আমরা কোনও ফাঁদে পা দেবো না এবং কারও উসকানিতে কান দেবো না। সুন্দর আগামী দিনের প্রত্যাশ্যায় বঙ্গবন্ধুর আর্দশকে সামনে রেখে এগিয়ে যেতে হবে। আওয়ামী লীগের বিরুদ্ধে প্রচণ্ড ষড়যন্ত্র হচ্ছে। সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করতে হবে। নিজেদের ভেদাভেদ ভুলে গিয়ে দলের সব পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে কাজ করলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত শক্তিশালী হবে।’

কিশোরগঞ্জ ও হোসেনপুরের মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এবং সৈয়দ সাফায়েত ও সৈয়দ মাহবুবা ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এদিকে একই দিনে কিশোরগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সাজ্জাদ হোসেন হৃদয়ের বাসায় গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এ সময় হৃদয়ের স্ত্রীর চাকরি স্থায়ী করার প্রতিশ্রুতি দেন, হৃদয়ের দুই সন্তানকে বৃত্তি প্রদানসহ পড়ালেখার যাবতীয় খরচের ভার নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Comments

comments