ঢাকারবিবার , ১২ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে ইয়াবাসহ আটক

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১২, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ৯৮ পিস ইয়াবাসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। শনিবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার যশোদল মধ্যপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটক মো: রাব্বি মিয়া (১৯) কিশোরগঞ্জ সদর  উপজেলার যশোদল মধ্যপাড়া গ্রামের মো. ইসলাম উদ্দিনের ছেলে। তিনি একটি মাদক মামলায় ১ বছর ২ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এম এম সবুজ রানা শনিবার (১১ মার্চ) রাত ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সদর উপজেলার যশোদল মধ্যপাড়া গ্রামে মাদক মামলার ১ বছর ২ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রাব্বি অবস্থান করছে। তথ্যের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা অভিযান পরিচালনা করেন। অভিযানে রাব্বিকে আটক করার পর তার কাছ থেকে ৯৮ পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি রাব্বি ইয়াবা বিক্রির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। আটক সাজাপ্রাপ্ত আসামি রাব্বিকেকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর ও পৃথক মাদক মামলা হয়েছে।

Comments

comments