ঢাকারবিবার , ১২ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্টের বর্ষসেরা সংবাদকর্মী কিশোরগঞ্জের রাসেল

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১২, ২০২৩ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে মফস্বল থেকে বর্ষসেরার পুরস্কার পেয়েছেন কিশোরগঞ্জের এসকে রাসেল। এবার মফস্বল থেকে ৬ জন প্রতিনিধিকে বর্ষসেরার পুরস্কার দিয়েছে ঢাকা পোস্ট। আজ রোববার (১২ মার্চ) ৬ জনের হাতে বর্ষসেরা প্রতিনিধির স্বীকৃতি তুলে দেয় সম্পাদক মহিউদ্দিন সরকার।

এর আগে ১৬ ফেব্রুয়ারি প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিষ্ঠানটি ঢাকা কার্যালয়ের বিভিন্ন বিভাগে কর্মরত আরও ১৪ জন রিপোর্টারকে বর্ষসেরার পুরস্কার দেয়া হয়।

এবার মফস্বলের বর্ষসেরা সংবাদকর্মী হিসেবে পুরস্কৃত হয়েছেন কিশোরগঞ্জের এসকে রাসেল। তিনি ২০২১ সালে ঢাকা পোস্টের শুরু থেকে কিশোরগঞ্জ প্রতিনিধি হিসেবে যুক্ত আছেন।

বর্ষসেরা পুরস্কার প্রাপ্তি নিয়ে এসকে রাসেল বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় প্রিয় কর্মস্থল ঢাকা পোস্ট এগিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠানের এগিয়ে চলায় সবাই একসাথে কাজ করে যাচ্ছেন। ২০২২ সালের সেরাকর্মীদের তালিকায় স্থান পাওয়া নিঃসন্দেহে আমার কর্মস্পৃহা আরও বাড়িয়ে দিয়েছে। এমন স্বীকৃতির জন্য কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সেরা কর্মীদের অভিনন্দন জানিয়ে ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, সাংবাদিকতায় সন্তুষ্টির শেষ জায়গা বলে কিছু নেই। এক বছরের কাজের মূল্যায়নে যারা সেরা হয়েছেন, তাদের আগামীতেও আরও ভালো করার চেষ্টা করতে হবে। আর যারা পুরস্কার পাননি, তাদের মন খারাপ করার কোনো কারণ নেই। বিষয়টি এমন নয় যে পুরস্কারপ্রাপ্তরা শুধু ভালো কাজ করেন, আপনারাও ভালো করেছেন। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে ঢাকা পোস্ট। সামনে আমাদের আরও ভালো করতে হবে।

এসকে রাসেল কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পোড়াবাড়ীয়া গ্রামের তাজুল ইসলামের বড় ছেলে। ২০১৮ সাল থেকে তিনি গণমাধ্যমে কাজ করে আসছেন। ঢাকা পোস্টে আগে তিনি দৈনিক বাংলাদেশ জার্নালের কিশোরগঞ্জ প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

Comments

comments