ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৭, ২০২৩ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে কিশোরগঞ্জ পৌরসভার আয়োজনে জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রীতি ফুটবল ম্যাচে জেলা প্রশাসন একাদশ ও কিশোরগঞ্জ পৌরসভা একাদশ অংশগ্রহণ করেন। দুদলের মধ্যে অনুষ্ঠিত ম্যাচটি গোলশূন্যভাবে শেষ হয়।

খেলা শেষে জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান, সাধারন সম্পাদক এম এ আফজল, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফারজানা খানম, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) কাজী মহুয়া চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্যট এ টি এম ফরহাদ চৌধুরী, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ পারভেজ মিয়া দু’দলের খেলোয়াড় ও উপস্থিত সকলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, কিশোরগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments

comments