ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও কেন্দ্রীয় স্মৃতিসৌধ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৭, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপনের ও ৭১ এর মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণে কিশোরগঞ্জে কেন্দ্রীয় স্মৃতিসৌধ নির্মাণের দাবিতে মতবিনিময় ও সংবাদ সম্মেলন করেছে কিশোরগঞ্জ সম্মিলিত নাগরিক ফোরাম। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে জেলা শহরের নিরালা টাওয়ার সেমিনার হলে এ মতবিনিময় ও সংবাদ সম্মেলনের আয়োজন করেন তাঁরা।

মতবিনিময় ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ সম্মিলিত নাগরিক ফোরামের সমন্বয়ক এনায়েত করিম অমি, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা মহিলা পরিষদের সভাপতি আইনজীবী মায়া ভৌমিক, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি আলী রেজা সুমন, সহ-সভাপতি এ এম ওবায়েদ, সাধারণ সম্পাদক সাজন আহম্মেদ পাপন, সাংবাদিক শাহজাহান সাজু, আশরাফ আলী, আশরাফুল ইসলাম তুষার, জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা আজিজুল হাকিম রাফি প্রমুখ।

মতবিনিময় ও সংবাদ সম্মেলনে সম্মিলিত নাগরিক ফোরাম কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপন ও কেন্দ্রীয় স্মৃতিসৌধ নির্মাণের দাবি জানান।

পরে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

Comments

comments