ঢাকাবুধবার , ৩ মে ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দুর্নীতির অভিযোগ প্রত্যাখ্যান, করিমগঞ্জ ইউএনও অফিসের নাজিরের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Kolom 24
মে ৩, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নাজির আতাউর রহমান খান মিন্টু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলনে করা দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ প্রত্যাখ্যান করে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ মে) রাতে জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নাজিরের দায়িত্বে থাকা অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর আতাউর রহমান খান মিন্টু। তিনি জেলার তাড়াইল উপজেলার পূর্ব দড়িজাহাঙ্গীরপুরের বাসিন্দা।

অভিযোগকারী মো. মুহিত উদ্দিন খানকে ভাতিজা দাবি করে আতাউর রহমান খান মিন্টু বলেন, পৈত্রিক সম্পত্তি নিয়ে মো. মুহিত উদ্দিন খানের সাথে আমাদের একটি বাটোয়ারা মামলা জেলা জজ আদালতে চলমান রয়েছে। এছাড়া কৃষি সেচ নিয়েও তার সাথে দ্বন্দ্ব তৈরি হয়। এসব বিরোধের জের ধরে আমার বিরুদ্ধে মো. মুহিত উদ্দিন খান ভিত্তিহীন ও মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে।

লিখিত বক্তব্যে আতাউর রহমান খান মিন্টু দাবি করেন, তার চাকরির প্রায় ২৪ বছর অতিবাহিত হচ্ছে। চাকরির পূর্বেও তার ব্যবসা, কৃষি জমি চাষ, গরু পালন ও সেচপাম্প ছিল। এসব আয় হতে দুই ভাই মিলে কৃষি জমি ক্রয় করেছেন এবং নির্ধারিত হারে রাজস্ব প্রদান করে দলিল রেজিস্ট্রি করেছেন। তাই তার বিরুদ্ধে করা দলিল ট্যাক্স ফাঁকি দেওয়ার অভিযোগ ভিত্তিহীন।

চাকরিজীবনে তার বিরুদ্ধে কোন ঘুষ লেনদেনের অভিযোগ নেই। ফলে ঘুষ-দুর্নীতির মাধ্যমে অর্থ উপার্জনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এছাড়া কোন ব্যবসাপ্রতিষ্ঠানে অংশীদার হওয়া এবং একাধিক জায়গাজমি ক্রয় ও বাড়ি নির্মাণ করার অভিযোগও ভিত্তিহীন।

মো. মুহিত উদ্দিন খানকে সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, টাউট ও বাটপার প্রকৃতির ছেলে আখ্যা দিয়ে আতাউর রহমান খান মিন্টু বলেন, মুহিতের পিতার নামে এলাকায় কোন কৃষি জমি নেই। শুধু বাড়ির জায়গাটুকু আছে। সে কোন কাজকর্ম করে না। সারাদিন ভবঘুরে হয়ে গ্রামের সহজ সরল লোকদেরকে বিভিন্নভাবে হয়রানি করে নিজে লাভবান হওয়া তার মূল পেশা।

মূলত স্বার্থ হাসিল করতে না পেরে মুহিত উদ্দিন খান ক্ষিপ্ত হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে তার বিরুদ্ধে ভিত্তিহীন ও মিথ্যা অভিযোগ দায়ের করে এবং তাকে বিভিন্নভাবে হয়রানি করার জন্য হুমকি দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে দাবি করেন আতাউর রহমান খান মিন্টু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আপন ভাতিজা নাজিবুর রহমান, আপন বড় ভাই মাহবুবর রহমান খান, প্রতিবেশী লিয়াকত আলী, মোঃ সাইফুল ইসলাম।

মঙ্গলবার (০২ এপ্রিল) রাতে আতাউর রহমান খান মিন্টু তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবি করে সংবাদ সম্মেলনে বলেন, গাইটাল পাগলা মসজিদ এলাকায় যে জায়গাটি আছে সেটি আমার স্ত্রীর, আমার নয়। আমি কারও কাছ থেকে কোনো জায়গা বন্ধক রাখিনি। আমি আপনাদের আবারও বলছি, “আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।”

Comments

comments