ঢাকাবুধবার , ১০ মে ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ শহরের যানজট নিরসনে বটতলায় ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন

প্রতিবেদক
Kolom 24
মে ১০, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

যানজট নিরসনে কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল বটতলায় ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ। বুধবার (১০ মে) সকালে ট্রাফিক বিভাগের উদ্যোগে ফিতা কেটে এই ট্রাফিক পুলিশ বক্সের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মোহাম্মদ আল আমিন হোসাইন, কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ, ট্রাফিক ইন্সপেক্টর (এডমিন) মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, সড়কে যেকোন ধরনের দুর্ঘটনা বা অপরাধের ক্ষেত্রে ফাস্ট রেসপন্ডেন্ট হচ্ছে ট্রাফিক পুলিশ। ট্রাফিক ব্যবস্থাকে আধুনিকায়ন করা হচ্ছে। এর অংশ হিসেবে গাইটাল বটতলায় ট্রাফিক পুলিশ বক্স স্থাপন করা হয়েছে। ট্রাফিক ব্যবস্থাকে ঢেলে সাজানো হচ্ছে নাগরিক সেবার মান উন্নয়নে। এই ট্রাফিক বক্স শুধু পুলিশের জন্য নয় বিপদগ্রস্ত ও পথচারীদের প্রয়োজনেও কাজে আসবে।

উল্লেখ্য যে, গত বছরের ২৪ অক্টোবর (সোমবার) দিবাগত রাত দেড়টার দিকে জেলা শহরের বটতলা মোড়ের ট্রাফিক বক্সের ওপর প্রায় ২০০ বছরের পুরোনো একটি বটগাছ উপড়ে পড়ে। এতে ট্রাফিক পুলিশের পুলিশ বক্সটি ভেঙে যায়।

Comments

comments