ঢাকাবুধবার , ১৭ মে ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে পুকুর থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রতিবেদক
Kolom 24
মে ১৭, ২০২৩ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে পুকুর থেকে রাহেলা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ মে) দুপুরে সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের গাইটাল নামাপাড়া এলাকার ইসমাইল ও রাজিবের পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। ওই বৃদ্ধা নারী সদর উপজেলার শোলাকিয়া গাছবাজার এলাকার মৃত আবু বকর সিদ্দিকের স্ত্রী। পুলিশ বলছে, মেডিকেল রিপোর্টপ্রাপ্তি সাপেক্ষে জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

সরজমিনে গিয়ে দেখা যায়, স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে পুকুর থেকে অজ্ঞাত নারীর একটি মরদেহ অর্ধগলিত অবস্থায় উদ্ধার করে। তবে স্থানীয়রা কেউই মরদেহটি কার তা তখন সনাক্ত করতে পারেনি। লতিবাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ মোহাম্মদ নোমান হাসান বলেন, দুপুর ১২টার দিকে গাইটাল নামাপাড়া এলাকায় ইসমাইল ও রাজিব তাদের পুকুরে অর্ধগলিত লাশ দেখে আমাকে ফোন করে। ফোন পেয়ে আমি গ্রাম পুলিশ পাঠাই এবং থানায় বিষয়টি জানাই। পরে পুলিশ এসে এ মরদেহ উদ্ধার করে।

রাহেলা খাতুনের ছেলে কেনু মিয়া বলেন, আমার মা দীর্ঘদিন যাবত প্যারালাইজড রোগী। তিনি প্রায়ই বাড়ি থেকে এ শরীর নিয়ে একা একা বের হয়ে পড়তেন। পরে রাস্তাঘাটে মানুষদের কাছে আমাদের কথা জিজ্ঞেস করে বাসায় ফিরতেন। প্যারালাইজড রোগী হবার কারণে উনি বাসার ঠিকানা ভুলে যেতেন। গত রোববার (১৪ মে) ভোর ৬টার দিকে মা বাসা থেকে বের হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে আমরা কিশোরগঞ্জ মডেল থানায় এসে বিষয়টি অবহিত করি। বুধবার (১৭ মে) দুপুরে আমরা জানতে পারি একটা অজ্ঞাত মরদেহ পাওয়া গেছে। তারপর পুলিশের সহযোগিতায় হাসপাতাল মর্গে গিয়ে মরদেহ সনাক্ত করে জানতে পারি এই মরদেহটি আমার মায়ের।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments