ঢাকাশুক্রবার , ২১ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২১, ২০২৩ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে নিজ মেয়েকে (২০) ধর্ষণের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২১ জুলাই) সকালে জেলা শহরের গাইটাল পেট্রোল পাম্প এলাকা থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত বাবা মঞ্জিল মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুসুল্লি ইউনিয়নের কাওয়ারগাতি গ্রামের মৃত গুনু মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী মেয়ের মা এর সাথে ১৮ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের চারজন মেয়ে সন্তান আছে। ভুক্তভোগী মেয়েটির ০৯ মাস আগে অষ্টগ্রাম উপজেলায় খালাতো ভাইয়ের সাথে বিয়ে হয়। বিয়ের পর প্রায়ই মোঃ মঞ্জিল মিয়া মেয়েটির শ্বশুর বাড়ীর লোকজনের সাথে ঝগড়া করে কিশোরগঞ্জের ভাড়া বাসায় নিয়ে আসে। কোনোভাবেই মেয়েটিকে শ্বশুর বাড়ীতে থাকতে দিচ্ছিলো না এবং প্রায়ই মারপিট করত।

গত মঙ্গলবার (২৭ জুন) ভুক্তভোগী মেয়ের মা এর প্রসবের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করার পর ওইদিন রাতে বাসায় কেউ না থাকার সুযোগে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষন করে তার বাবা। গত বুধবার (১৯ জুলাই) আবারও মেয়েটিকে ধর্ষন করার চেষ্টা করে। এ সময় মেয়েটিকে মারধর করে। পরে ভুক্তভোগী মেয়ের মা জানতে পারে, সে(ভুক্তভোগীর মা) বাসায় না থাকার সুযোগে কয়েকমাস যাবত ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষন করছে।

ভুক্তভোগী মেয়েটি জানায়, বুধবার আমার মা’কে ঘুমের ওষুধ খাইয়ে বাবা আমাকে ধর্ষণ করার চেষ্টা করে। এর আগে একাধিকবার আমাকে ধর্ষণ করে বাবা। আমি আমার সাথে খারাপ কাজ হবার বিচার চাই।

ভুক্তভোগী মেয়েটির মা জানায়, আমার যেদিন বাচ্চা হয় সেদিন রাতে আমার মেয়েকে ধর্ষণ করে আমার স্বামী। গত বুধবার আমাকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে এবং মেয়েকে মারপিট করে। পরে আমার মেয়ে বিষয়টি আমাকে জানায়। এরপর আমি পুলিশকে জানালে পুলিশ এসে আমার স্বামীকে আটক করে থানায় নিয়ে যায়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, গাইটালে বাসা ভাড়া নিয়ে থাকেন মঞ্জিল মিয়া। সে একজন কাঁচামালের ব্যবসায়ী। সে তার মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক করেছে বলে তার স্ত্রী (ভুক্তভোগীর মা) অভিযোগ দাখিল করেছে। তার অভিযোগের ভিত্তিতে আমি মঞ্জিল মিয়াকে আটক করেছি। অভিযোগ তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments